NarayanganjToday

শিরোনাম

লকডাউন বাস্তবায়নে না.গঞ্জবাসীর সহযোগীতা চাইলেন ডিসি


লকডাউন বাস্তবায়নে না.গঞ্জবাসীর সহযোগীতা চাইলেন ডিসি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্ বলেছেন, এটি একটি বড় জেলা এবং শিল্পাঞ্চল। অর্থনৈতিক সমৃদ্ধ অঞ্চল। প্রায় ৭০ লক্ষ লোকের বসবাস এখানে এবং সাড়ে বাইশ লক্ষ যে শ্রমিক ভাইয়েরা আছে, তাদেরকে সচল রেখে, ইন্ড্রাটিজকে সচল রেখে, জীবন এবং জীবিকাকে সমুন্নত রেখে আমরা লকডাউন প্রতিপালন করছি। আমাদের এখানে পুলিশ বাহিনী কাজ করছে। পাশাপাশি সেনাবাহিনী বিজেপি কাজ করছে। আমরা চেষ্টা করছি, সাধারন মানুষকে নিবৃত রাখতে। জরুরী না হলে যেন রাস্তায় না আসে।

শনিবার (৩ জুলাই) সকালে শহরের লকডাউনের পরিস্থিতি পরিদর্শন শেষে এক প্রেস বিফিং এ তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আমরা এখন পর্যন্ত সাধারন মানুষের কাছ থেকে সাড়া পাচ্ছি। আমরা অত্যান্ত খুশি। নারায়ণগঞ্জবাসীর প্রতি আমাদের কৃতজ্ঞতা। আমরা চাই, সামনে আরও তিনদিন যে সময়টা আছে তারা এ ধরনের সহযোগীতা করবে। আমরা কোন ভাবেই নারায়ণগঞ্জের মানুষ মোবাইল কোর্ট, জেল জরিমানার আওতায় আসুক, এটা আমরা চাই না। যদিও গত দুদিনে আমরা প্রায় ১২০টি মামলা এবং দুই লক্ষাধীক টাকা জরিমানা করা হয়েছে। এলোমেলোভাবে আসার জন্য, বৈধ কার্ড না নিয়ে আসার জন্য। আমরা আবারও অনুরোধ করবো জরুরি ছাড়া যেন বাহিরে কেউ না আসে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিসি আরও বলেন, আমরা যদি বলি সেকেন্ড ওয়েব এবং থার্ড ওয়েবে অন্যান্য জায়গা থেকে নারায়ণগঞ্জের অবস্থা একটু হলেও ভালো। আমরা আত্মতুষ্টিতে ভুগছিনা। গত তিন যাবৎ আমাদের কেউ করোনায় মারা যায়নি। আমাদের করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। যেহেতু টেষ্ট একটু কম হচ্ছে। টেষ্টটা বাড়ালে এটাও আস্তে আস্তে কমে যাবে।
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সাইদুজ্জামান হিমু প্রমূখ।
 

উপরে