NarayanganjToday

শিরোনাম

সোনারগাঁয়ে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা


সোনারগাঁয়ে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা

সোনারগাঁয়ে উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ এপ্রিল বিকেলে সোনারগাঁ উপজেলার প্রশাসনের উদ্যোগে অডিটোরিয়াম হল রুমে এ সভার আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রেজওয়ান-উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বাবু চন্দন শীল।

বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড.সামসুল ইসলাম ভূইয়া, সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মো.আবু নাঈম ইকবাল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো.রাশেদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো.দৌলত-অর রহমান, উপজেলা ইঞ্জিনিয়ার মো.আরজুরুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আব্দুল জব্বার,উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাকিবা সুলতানা, বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যগন।

সভায় ১৬টি এতিমখানায় ৪০ লাখ টাকা ও ২২ লাখ টাকা ক্যান্সার আক্রান্ত ব্যক্তিদের মাঝে প্রদান করা হয়েছে। এবং সোনারগাঁয়ের সার্বিক উন্নয়ন নিয়ে আলোচনা করা হয়।  

 

উপরে