NarayanganjToday

শিরোনাম

বোমা হামলা নারায়ণগঞ্জের গডফাদাররা করে : মান্নান


বোমা হামলা নারায়ণগঞ্জের গডফাদাররা করে : মান্নান

সাংসদ শামীম ওসমানকে ইঙ্গিত করে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপি'র সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেছেন, স্বৈরাচারী শেখ হাসিনার এমপিরা বক্তব্য দেয় আমরা নাকি বোমা হামলা করবো। বোমা হামলা তো এই নারায়ণগঞ্জে সন্ত্রাস বাহিনীর গডফাদাররা করে। 

শনিবার ( ১৫ এপ্রিল) বিকেল চারটায় সোনারগাঁয়ের মেঘনাঘাট এলাকার আজহারুল ইসলাম মান্নানের বেপারী ভিলাতে উপজেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন। 

তিনি আরও বলেন, বিএনপি কোনদিন স্বৈরাচারী ও সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত হয় না। কারণ বাংলাদেশ জাতীয়তাবাদী দল এদেশের সাধারণ মানুষের দল। যারা আজকে ইফতার পার্টি নিয়ে সন্ত্রাসী কার্যকলাপের বিষয়ে বক্তব্য দেয় তারাই এ সকল কর্মকান্ড করে বেড়ায়। তারাই দেশে দুর্নীতি করে মানুষকে হত্যা ও গুম করে।

সম্প্রতি ঢাকা বঙ্গবাজার ও নিউমার্কেটের আগুনের প্রসঙ্গত টেনে মান্নান আরও বলেন, ঢাকার বঙ্গ বাজারে আগুন নিউমার্কেটে আগুন। শেখ হাসিনা সরকারের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ঢাকা দক্ষিণের মেয়র তাপস আজকে এদেশের মানুষকে পথে বসিয়ে দেওয়ার জন্য এ সকল পাঁয়তারা করছে। শেখ হাসিনা বলেন এ আগুন নাকি বিএনপি লাগিয়েছে। তাহলে আপনার পুলিশ লীগ কি করে। তাহলে তাদেরকে কি রেখেছেন শুধু বিএনপি নেতাকর্মীদেরকে পাহারা দেওয়ার জন্য। আমি এই বক্তব্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সরকারকে আর ছাড় দেয়া হবে না মন্তব্য করে মান্নান বলেন, তাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন করতে হবে। ঈদের পরে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। সে আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্রকে ফিরে আনবো পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সরাসরি শেখ হাসিনার সরকারের বন্দিশালা থেকে মুক্ত করবো ইনশাল্লাহ। সে আন্দোলন সংগ্রামের জন্য সোনারগাঁয়ের নেতাকর্মীরা প্রস্তুত থাকবেন।

আলোচনা সভা শেষে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

সোনারগাঁও উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি  কাজী নজরুল ইসলাম টিটু, সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি হাজী শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, সোনারগাঁ উপজেলা বিএনপি'র সহ-সভাপতি মনিরুজ্জামান, রফিকুল ইসলাম বিডিআর, যুবদল নেতা খাইরুল ইসলাম সজিবসহ প্রমুখ।

 

 

উপরে