NarayanganjToday

শিরোনাম

ঐক্যবদ্ধ হয়ে সরকারের পতন ঘটাতে হবে : সজিব


ঐক্যবদ্ধ হয়ে সরকারের পতন ঘটাতে হবে : সজিব

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদল নেতা খায়রুল ইসলাম সজিব বলেছেন, সোনারগাঁ থানায় অতীতে আরো অনেক বড় বড় ইফতার মাহফিল হয়েছে। মহাসচিবসহ বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা এসেছেন। আজকে আমাদের ইফতার মাহফিল ঘরোয়া পরিবেশে করতে হয়। এর জন্য আমরা দায়ী নয় এই স্বৈরাচারী সরকার দায়ী। তাই আমাদের ঐক্য হতে হবে। ঐক্য হয়ে এ সরকারের পতন ঘটাতে হবে। সরকারের পতনের মাধ্যমে ইনশাআল্লাহ আমরা এগিয়ে যাবো। 

শনিবার ( ১৫ এপ্রিল) বিকেল চারটায় সোনারগাঁয়ের মেঘনাঘাট এলাকার আজহারুল ইসলাম মান্নানের বেপারী ভিলাতে উপজেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন। 

আলোচনা সভা শেষে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

সোনারগাঁও উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি  কাজী নজরুল ইসলাম টিটু, সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি হাজী শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, সোনারগাঁ উপজেলা বিএনপি'র সহ-সভাপতি মনিরুজ্জামান, রফিকুল ইসলাম বিডিআর, যুবদল নেতা খাইরুল ইসলাম সজিবসহ প্রমুখ।

 

 

উপরে