NarayanganjToday

শিরোনাম

আমরা জনগণের পাশে থাকি : কায়সার


আমরা জনগণের পাশে থাকি : কায়সার

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, 
আমাদের উদ্দেশ্য জনগণের পাশে থাকা। সেই করোনার সময় থেকে শুরু করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে প্রত্যেকটি ইউনিয়নে ও ওয়ার্ডে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছিলাম। সব সময় প্রতি ঈদে দাঁড়িয়ে আমরা গরীব দুঃখী মানুষকে ঈদ উপহার প্রদান করি। 

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল।

এছাড়াও উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামিলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিক উল্লাহ, ইউপি সদস্য সেলিম রেজা, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, আওয়ামিলীগ নেতা মাসুম বিল্লাহ, শাহাবুদ্দিন প্রধান, পৌর আওয়ামিলীগ নেতা মোঃ কবির হোসেন, আওয়ামিলীগ নেতা আবু হানিফ ও আলম চাঁনসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জানা যায়, প্রতি বছরের ন্যায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এবারও চার হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। 

উপরে