NarayanganjToday

শিরোনাম

মিথ্যা সংবাদের প্রতিবাদ রনির


মিথ্যা সংবাদের প্রতিবাদ রনির

অনলাইন গণমাধ্যমে চাঁদাবাজির অভিযোগ নিয়ে করা একটি প্রতিবেদন প্রকাশিত প্রকাশের পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। 

বৃ্হস্পতিবার (২০ এপ্রিল) সকালে মুঠোফোনে এ প্রতিবেদকের কাছে এ প্রতিবাদ জানান তিনি।

বিভিন্ন গণমাধ্যম ও পত্রিকায় প্রকাশিত হয় যুবদলের বিভাগীয় ইফতার মাহফিল নিয়ে রনির বিরুদ্ধে ব্যাপক চাঁদাবাজির অভিযোগ। রনি তার চাঁদাবাজি নিয়ে করা এ প্রতিবেদনের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তিনি বরং অবাক হচ্ছেন, কি করে যাছাই বাছাই না করে গণমাধ্যম এ সংবাদ প্রচার করে দিলো।

রনি জানান, প্রথমে আমি এ নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যদি সংগঠনের নাম বিক্রি করে আমার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠে সাংগঠনিক ভাবে কেন্দ্র এর ব্যবস্থা নিবে।

তিনি আরও জানান, আমার জনপ্রিয়তা দেখে কেউ ইষান্বিত হয়ে পিছন থেকে অপপ্রচার চালাচ্ছে। যদি সাংগঠনিক ভাবে এটা প্রমানিত না হয় যারা আমার নামে নিউজ করিয়েছে তাদেরকে কড়া জবাব দেওয়া হবে।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল নারায়ণগঞ্জ টাইমস অনলাইনে প্রকাশিত হয়, ঢাকা বিভাগের ইফতার মাহফিলকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজির অভিযোগ উঠেছে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির বিরুদ্ধে।

উপরে