NarayanganjToday

শিরোনাম

মাহাবুব আপনাদের সন্তান না, আমাদেরও সন্তান: রনি


মাহাবুব আপনাদের সন্তান না, আমাদেরও সন্তান: রনি

আওয়ামী সন্ত্রাসী হামলায় নিহত আড়াইহাজার উপজেলা দুপ্তাড়া ইউনিয়ন এবং যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমের পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান করা হয়েছে।  

২৮ এপ্রিল সকালে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের নির্দেশে নিহতের পরিবারের হাতে এ উপহার তুলে দেন জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। 

এসময় রনি বলেন, মাহাবুবকে যারা হত্যা করেছে তাদেরকে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার করা হবে। মাহাবুবের পরিবারের পাশে আমরা আছি আমাদের দল আছে। মাহাবুব আপনাদের সন্তান না, আমাদেরও সন্তান। আমরা আপনাদের পরিবারের একটা অংশ হয়ে গেছি। আপনারা ভাববেন না মাহাবুব আপনাদের পাশে নাই। মাহাবুব যেভাবে আপনাদের পরিবারের সদস্য হিসেবে ছিলো, আমরাও ঠিক সেভাবে আপনাদের পাশে থাকবো। 

সর্বশেষে মশিউর রহমান রনি বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এবং কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর জন্য মাহাবুবের পরিবারের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, ৪ এপ্রিল দুপ্তারা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমকে সকাল ৯টার দিকে কালীবাড়ি বাজারে বাজার করতে গেলে সেখান থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা সন্ত্রাসী হাসমত আলী নেতৃত্বে একদল সন্ত্রাসী বাজার থেকে ধরে টেনে হিছরে সিএনসি দিয়ে হাসমতের সিংরাটির বাড়িতে নিয়ে যায়। এরপর বাড়ির কেচিগেইট লাগিয়ে হাসমতের সাথে থাকা আরও সন্ত্রাসীর ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে।

 

উপরে