NarayanganjToday

শিরোনাম

প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন শাকিব খান


প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন শাকিব খান

ঈদুল ফিতরে শাকিব খানের প্রযোজনায় ও তার অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি মুক্তি পায়। ছবিটি মুক্তির পর ব্যবসা সফল হয়। এ ছবির মুক্তি পাবার পর এবার নতুন চলচ্চিত্র ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিং শুরু করেছেন। 

সোমবার (১৭ জুন) ঢাকা ক্লাবে সিনেমার মহরত অনুষ্ঠান হয়।

এতে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন তথ্য প্র‌তিমন্ত্রী ড. মুরাদ হাসান। বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন পা‌নি সম্পদ মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় স্থা‌য়ী ক‌মি‌টির সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্য মন্ত্রণাল‌য়ের স‌চিব আব্দুল মা‌লেক, বাংলা‌দেশ ফেডা‌রেল সাংবা‌দিক ইউ‌নিয়‌নের মহাস‌চিব শাবান মাহমুদ, বাংলা‌দেশ আওয়া‌মী যুবলী‌গের ঢাকা মহানগর দ‌ক্ষিণের সভাপ‌তি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ।

আরো উপ‌স্থিত ছি‌লেন নির্মাতা জা‌কির হো‌সেন রাজু, ছ‌বি‌টির প্রধান দুই অভিনয় শিল্পী শা‌কিব খান ও বুবলী। চল‌চ্চিত্র প‌রিচালক স‌মি‌তির সভাপ‌তি মুশ‌ফিকুর রহমান গুলজার, ‌সোহানুর রহমান সোহান, চিত্রনা‌য়িকা অঞ্জনা প্রমুখ।

অনুষ্ঠানে চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে আক্ষেপ করেন শাকিব খান।

তিনি বলেন,আমাদের চলচ্চিত্রের বর্তমান অবস্থা সবার জানা। কিছুদিন পরই আমাদের প্রযোজক সমিতির নির্বাচন। আশাকরি এই নির্বাচনের পর কিছুটা ভালো অবস্থা হবে আমাদের চলচ্চিত্র পরিবারের।

চলচ্চিত্রের প্রতি প্রধানমন্ত্রীর সুদৃষ্টির প্রয়োজন খুবই জরুরী মনে করে তিনি আরো বলেন, চলচ্চিত্রে নানা ধরণের সমস্যা চলছে। এই সমস্যাগুলো আমরা প্রত্যেকে এক হয়ে প্রধানমন্ত্রীর নজরে নিয়ে আসলে আমাদের চলচ্চিত্রের জন্য তিনি কাজ করবেন। আমার বিশ্বাস প্রধানমন্ত্রীর সুদৃষ্টি পেলে আমাদের চলচ্চিত্রে সুদিন ফিরে আসবে।

১৮ জুন,২০১৯/এমএ/এনটি

উপরে