NarayanganjToday

শিরোনাম

২৭ তারিখ মানুষের ঢল নামবে : শাহ নিজাম


২৭ তারিখ মানুষের ঢল নামবে : শাহ নিজাম

আগামী ২৭ তারিখ অনুষ্ঠিত হতে যাওয়া শামীম ওসমানের জনসমাবেশ অতীতের সকল রেকর্ড ভেঙে দিবে বলে জানিয়েছেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম। ২৫ আগষ্ট ‘নারায়ণগঞ্জ টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান।

শাহ নিজাম বলেন, ‘এই জনসভা দেশ রক্ষার জনসভা। এই জনসভা জামাত বিএনপি‘র বিরুদ্ধে স্বাধীনতার স্বপক্ষের শক্তির জনসভা। সেদিন মানুষের ঢল নামবে। এই ঢল অতীতের সকল রেকর্ড ভাঙবে। এর মাধ্যমে আমরা প্রমাণ করতে চাই যে, নারায়ণগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাঁটি। আমরা ফতুল্লায় কর্মীসভা করেছি। বন্দরে করেছি এবং সিদ্ধিরগঞ্জে করেছি। আমরা বিশ্বাস করি, স্বাধীনতার পক্ষের সকল শক্তি সব ভেদাভেদ ভুলে গিয়ে, বাংলাদেশকে রক্ষার জন্য জন¯্রােত নিয়ে আসবে।  

শাহ নিজাম আরো বলেন, ‘আমদের প্রাণপ্রিয় নেতা। মাটি ও মানুষের নেতা। একেএম শামীম ওসমান যখন চিন্তা করেছেন, দেশরতœ শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হ”েছ। বাংলাদেশকে অথর্ব রাষ্ট্র বানানোর চেষ্টা চলছে। বাংলাদেশর অর্থনীতিকে ভেঙে দেওয়ার চেষ্টা করা হ”েছ। এবং এই বিষয়টি যখন তিনি অনুধাবন করতে পেরেছেন। তখন তিনি স্বাধীনতার পক্ষের শক্তিকে রুখে দাঁড়াবার আহবান জানিয়েছেন।’

উপরে