NarayanganjToday

শিরোনাম

যে কারণে এক ফ্রেমে শামীম-হারুন


যে কারণে এক ফ্রেমে শামীম-হারুন

ঢাকায় একটি বিয়ের অনুষ্ঠানে একই সাথে দেখা গেছে নারায়ণগঞ্জের আলোচিত প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমান ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান ও নারায়ণগঞ্জের সাবেক এসপি হারুন অর রশীদকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হারুন অর রশীদের ফেসবুক পেজে বৃহস্পতিবার রাতে কয়েকটি ছবি পোষ্ট করা হয়েছে। যা দেখে ইতিমধ্যে এ ছবি নিয়ে অনেকে আলোচনা ও সমালোচনা করছে। 

বৃহস্পতিবার রাতে হারুন অর রশিদের ফেসবুক পেজ থেকে চারটি ছবি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে, রোমানিয়া প্রবাসী ডাঃ তামিমের বিয়েতে দুজনেই বেশ ফুরফুরে মেজাজে ছিলেন। একে অপরে কথা বলেছেন নিজেদের সাথে। সেলফি তুলায় বেশ হাস্যজ্জল দেখা গেছে নারায়ণগঞ্জের আলোচিত এ দুজনকে। 

মোহাম্মদ হারুন অর রশীদ বর্তমানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধানত কর্মরত রয়েছেন। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের একমাস আগে হারুন অর রশীদ নারায়ণগঞ্জের এসপি হিসেবে যোগদান করেছিলেন।

মোহাম্মদ হারুন অর রশীদ ১১ মাস নারায়ণগঞ্জে দায়িত্ব পালনকালে সন্ত্রাসী, মাদক কারবারি, ভূমিদস্যু, চাঁদাবাজসহ সকল অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন। হকার, অবৈধ দখল উচ্ছেদ, ট্রাফিক নিয়ন্ত্রণসহ তার নেওয়া নানান জনবান্ধব পদক্ষেপগুলোও প্রশংসিত ছিল। যার ফলে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে মোহাম্মদ হারুন অর রশীদের ছবিসহ ব্যানার সাঁটিয়েছিলেন তার কর্মকাণ্ডে খুঁশি হওয়া সাধারণ মানুষ। সেসব ব্যানারে তাকে বলিউড সিনেমার নায়কের সঙ্গে তুলনা করে নারায়ণগঞ্জের জনসাধারণ উপাধি দিয়েছিলেন বাংলার সিংহাম।

সবশেষ নারায়ণগঞ্জের এই দুই প্রভাবশালীকে একসাথে দেখা গিয়েছিল পুলিশ সুপারের বাসায় বৈশাখির অনুষ্ঠানে। এর আগে এসপি থাকাকালীন হারুন অর রশিদ শামীম ওসমানের বাবা শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকীতে চাষাড়ায় হিরা মহলে গিয়েছিলেন। 

 

উপরে