NarayanganjToday

শিরোনাম

ফার্মেসী কর্মচারীর মৃত্যু : গ্রেপ্তার ৫ আসামির রিমান্ড শুনানি রোববার


ফার্মেসী কর্মচারীর মৃত্যু : গ্রেপ্তার ৫ আসামির রিমান্ড শুনানি রোববার

সোনারগাঁয়ে একটি স্থানীয় হাসপাতালে জহিরুল ইসলাম নামের এক ফার্মেসী কর্মচারী রহস্যজনক মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার হাসপাতালের পরিচালকসহ ৫ জনকে ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানজিদা সারোয়ার এ রিমান্ড শুনানীর দিন আগামী ২৬ ফেব্রুয়ারি ধার্য করেন।

গ্রেপ্তাররা হলেন- হাসপাতালের পরিচালক মনিরুল ইসলাম (৫২), ম্যানেজার মো. মোস্তাফিজুর রহমান (৪৮), আক্তারুজ্জামান (৪২), রাতের ডিউটিরত চিকিসৎক ডা. নাজমুল আলম হাসান (৩৭) ও ওয়ার্ডবয় মিন্টু মিয়া (৩৮)।

এর আগে ২৩ ফেব্রুয়ারি দুপুরে নিহতের স্ত্রী তাহিরা শবনম জোবায়দা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতার ৫ জনকে ৭ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ।

নিহত জহিরুল উপজেলার পিরোজপুর ইউনিয়নের আবুল হোসেনের ছেলে। গত ২২ ফেব্রুয়ারি মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় সেবা জেনারেল হাসপাতালের একটি কক্ষ থেকে জহিরুল ইসলামের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার শরীরে বিভিন্ন স্থানে ইনজেকশন পুষ করার চিহ্ন পাওয়া গেছে।

উপরে