NarayanganjToday

শিরোনাম

মন্তু-সজলের নেতৃত্বে নয়াপল্টনে মহানগর যুবদলের শোডাউন


মন্তু-সজলের নেতৃত্বে নয়াপল্টনে মহানগর যুবদলের শোডাউন

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল শোডাউন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করে।

বুধবার (১৫ মার্চ) বিকেল তিনটায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনেকেন্দ্রীয় যুবদলের উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে সকাল থেকে মহানগর যুবদলের নেতাকর্মীরা ব্যানার- ফেস্টুন সু- সজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার মুক্তি ও সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগানে শ্লোগানে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।

মিছিলে অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদসহ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা।

 

উপরে