NarayanganjToday

শিরোনাম

হামলা মামলায় বিএনপিকে দমানো যাবে না : রনি


হামলা মামলায় বিএনপিকে দমানো যাবে না : রনি

হামলা মামলা দিয়ে বিএনপিকে দমানো যাবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

শনিবার (১১ মার্চ) বেলা ১২টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

রনি বলেন, বাংলাদেশের রিজার্ভ চুরি হয়ে যায় অর্থ চুরি হয়ে যায়। কীভাবে চুরি হয় তারা ধরতে পারে না। অথচ রাজপথে যারা গণতন্ত্রের জন্য লড়াই সংগ্রাম করে পুলিশ তাদের গ্রেফতার করে। আপনারা কাকে গ্রেফতার করছেন। আপনাদেরই ভাই, ভাতিজা, বোনকে গ্রেফতার করছেন। তাই হামলা মামলা দিয়ে বিএনপিকে আর দমানো যাবে না।

জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক শহীদুল ইসলাম টিটুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আতাউর রহমান ঢালী। আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহবায়ক মাশুকুল ইসলাম রাজীব, লুৎফর রহমান খোকা, জুয়েল হোসেন, মোশারফ হোসেন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা মহিলা দলের সভাপতি রহিমা শরীফ মায়া, জেলা শ্রমীকদলের সভাপতি মন্টু মেম্বারসহ জেলা বিএনপির আওতাধীন থানা ও পৌরসভার নেতৃবৃন্দরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্র্রব্যমূল্য বৃদ্ধি, গনতন্ত্র পুনরুদ্ধার, ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ সংসদ বাতিল, নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নিবর্চিন ও ১০ দফা বাস্তবায়নের দাবিতে জেলা বিএনপি এ মানববন্ধনের আয়োজন করে।

উপরে