NarayanganjToday

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে ওয়ার্ড কমিটি নিয়ে ক্ষোভ কাউন্সিলর দিনার


সিদ্ধিরগঞ্জে ওয়ার্ড কমিটি নিয়ে ক্ষোভ কাউন্সিলর দিনার

সিদ্বিরগঞ্জ থানা বিএনপির আওতাধীন ৮নং ওয়ার্ড বিএনপির কমিটি নিয়ে আমার নামে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর মহিলাদলের সাধারণ সম্পাদক ও নাসিক কাউন্সিলর আয়শা আক্তার দিনা।এছাড়াও কমিটির ব্যাপারে তার কোনো মতামত নেয়নিও বলে জানান তিনি। 

গতকাল ৮ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে দু:খ প্রকাশ করে আপলোড করেন আয়শা আক্তার দিনা। 

স্ট্যাটাসে তিনি জানান, কিছুদিন আগে ৬,৭,৮,৯,১০ নং ওয়ার্ড এর সম্মেলন হয় আমি অসুস্থতার জন্য সেদিন উপস্থিত থাকতে পারিনাই।আমি ঐদিন এভার কেয়ার হাসপাতালে সারাদিন ডাক্তার দেখানো টেস্ট করানো ইত্যাদি কার্যক্রম শেষ করে বাসায় ফিরতে ফিরতে সন্ধ্যা হয়ে যায়।এর কিছু দিন পর মানে ২ দিন পর ৮ নং ওয়ার্ড এর পূর্নাঙ্গ কমিটি ফেসবুকে দেখতে পাচ্ছি।এর পর থেকে আমার ৮ নং ওয়ার্ড এর অনেক নেতা কর্মীরা নাকি কার কাছে শোনছে ডি এইচ বাবুল ভাই ও স্বাধীন ভাই আমার বাসায় বসে সম্পূর্ণ আমার মন মতো করে এই কমিটি সাজিয়েছে। কিন্তু এই পবিত্র রোজার মাসে আমি আল্লাহ এবং আমার রাসুলের কসম কেটে বলছি এই কমিটি নিয়ে আমার বেপারে যে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিক্তিহিন।শুধু তাইনা আমি যে বারবারের নির্বাচিত কাউন্সিলর এই কমিটির আহ্বায়ক কমিটিও যখন করা হয় তখনও আমি এর কিছুই জানতামনা।আমাকে একবার কেও জিজ্ঞেস করারও প্রয়োজন মনে করে নাই কি ভাবে কমিটি সাজানো যায় বা আমার কোন মতামত আছে কিনা।

২০১৬ সালে কাউন্সিলর হওয়ার পর থেকে এপর্যন্ত সকল নেতাকর্মীদের নিয়ে আমি আমার অফিসে কখনো কমিউনিটি সেন্টার ভাড়া করে দলীয় সকল কার্যক্রম চালিয়ে গেছি।কে কোন ভাই এর লোক তা ভেদাভেদ ও তৈরি করতে দেই না আমার প্রোগ্রামে।আমি সবাই কে নেতা মনে করে আমাকে বিএনপির একজন নগন্য কর্মী মনে করে কাজ করে গেছি।আমি ৭,৮,৯ এর কাউন্সিলর আমি জানি কোন নেতা এক্টিভ ছিলো আর কে এক্টিভ ছিলোনা।বিশেষ করে ৮ নং ওয়ার্ড এ আমার বসবাস ৮ নং ওয়ার্ড এর কমিটির ক্ষেত্রে আমার মতামত গ্রহণ যোগ্য হবে এইটা আমি আশা করেছিলাম। কিন্তু এই ব্যাপারে আমার সাথে কেও কোন আলোচনাই করে নাই।কমিটি কিভাবে হলো তা জানতে হলে বর্তমান সিদ্ধিরগঞ্জ থানার আহ্বায়ক মাজেদুল ভাই আর ৪ আসনের সাবেক সাংসদ গিয়াস ভাইকে জিজ্ঞেস করেন।আমাকে অযথা বিতর্কে জড়াইয়েন না।আমি আবার ও এই পবিত্র রোজার মাসে রোজা রেখে আল্লাহর কসম দিয়ে বলছি এই কমিটিতে আমার কোন সম্পৃক্ততা ছিলোনা।দয়া করে আপনারা কেউ আমাকে ভুল বুঝবেননা।

আমার ৭,৮,৯, ও ১০ নং ওয়ার্ড এর সকল নেতাকর্মীদের সাথে আমার আত্মার বন্ধন।কে কোন ভাই এর লোক আমার জানার দরকার নাই আমরা সবাই জিয়ার সৈনিক।দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কর্মী আমরা সবাই। আমরা তারেক রহমান স্যারের নেতৃত্বে এগিয়ে গিয়ে গনতন্ত্রের জন্য লড়ব এইটাই আমি বুঝি ও জানি।প্লিজ দয়া করে আমাকে কেও আর ভুল বুঝবেননা।আমি কোন ভাই এর অধীনস্হ লোক না।আমার নেত্রী বেগম খালেদা জিয়া। আমার বর্তমান নেতা দেশনায়ক জনাব তারেক রহমান।বাংলাদেশ জিন্দাবাদ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল জিন্দাবাদ

উপরে