NarayanganjToday

শিরোনাম

শাহ নিজামকে যে নির্দেশ দিলেন শামীম ওসমান


শাহ নিজামকে যে নির্দেশ দিলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজামকে সামনের কঠিন সময়ে প্রস্তুত হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের প্রভাবশালী সাংসদ সদস্য শামীম ওসমান। 

বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজ ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেন শাহ নিজাম। 

শাহ নিজাম স্ট্যাটাসে জানান, আজকে আমার অভিভাবক আমার নেতার সাথে কথা হলো বেশ কিছু দিন পর। নেতা বললো সংসদে দেয়া আমার বক্তব্য বুঝতে পেরেছো? আমি বললাম জি ভাই, তখন নেতা বললো সামনের জন্য প্রস্তুত হও অনেক কঠিন সময়। যখন বললো প্রস্তুত হও, এই কথা শুনে কেমন যেন ঈদের মতো আনন্দ লাগলো মনে। আমি উত্তরে বললাম আমরা তৃনমুল প্রস্তুত ইনশাআল্লাহ অপেক্ষা করছি আপনার নির্দেশের।

এর আগে রোববার (৯ এপ্রিল) জাতীয় সংসদের অধিবেশনে শামীম ওসমান বলেন, এইবার হয়তো প্রধানমন্ত্রীর কথাও শুনবো না। পরিষ্কারভাবে বলতে চাই এবার প্রধানমন্ত্রীর কথাও শুনবো না কারণ এইবার আমরা যারা এখানে এমপি আছি আওয়ামী লীগের নেতাকর্মীরা আছি, এইবার ইনশাআল্লাহ বাংলাদেশকে বাঁচাবার জন্য, নেত্রীকে বাঁচানোর জন্য, ভবিষ্যত বাঁচানোর জন্য, বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড় করানোর জন্য মাথায় কাফনের কাপড় পড়ে মৃত্যুর সঙ্গে এপয়ন্টমেন্ট নিয়ে রাস্তায় নামবো। ওদেরকে এটা বুজতে হবে। এটা বুঝতে হবে আমাদের কথা যেন হালকাভাবে না নেয়।

 

উপরে