NarayanganjToday

শিরোনাম

ষড়যন্ত্রকারীরা রাজপথে জবাব পেয়ে যাবে : কায়সার


ষড়যন্ত্রকারীরা রাজপথে জবাব পেয়ে যাবে : কায়সার

সোনারগাঁ আওয়ামী লীগকে ধ্বংস করতে যারা পায়তারা করে তাদের জবাব খুব শীঘ্রই রাজপথে পেয়ে যাবেন বলে জানালেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

১৮ অক্টোবর রাত ১০টায় কায়সার হাসনাত তার ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে এ কথা জানান।

তিনি জানান, অতীতে এবং বর্তমানে যে সব কুচক্রী মহল সোনারগাঁ আওয়ামীলীগ ধ্বংস করার পায়তারা করেছেন বা করছেন , তাদের চোখে আঙুল রেখে বলতে চাই সেই স্বপ্ন দেখা আপনারা ভুলে জান। ইনশাআল্লাহ রাজপথে -ই আপনাদের করা প্রতিটি ষড়যন্ত্রের জবাব খুব শীগ্রই আপনারা পেয়ে যাবেন।

কায়সার হাসনাতের পেজ থেকে সংগ্রহ করা স্ট্যাটাসটি হুবুহ নারায়ণগঞ্জ টুডের পাঠকের জন্য তুলে ধরা হলো :

আমি মনে করি যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতির পিতার সুযোগ্যা কন্যা জননেত্রী শেখ হাসিনাকে অনুসরণ করেন এবং তাদেরকে বুকে লালন করেন তারা কখনো রাজপথে বেইমানী করবে না।
রাজপথে বেইমানী করে একমাত্র তারাই, যারা যুগ যুগ ধরে দল এবং দলের নেতা কর্মীদের নিয়ে গভীর ষড়যন্ত্রের ছবি একেছে, যারা মুখে বঙ্গবন্ধুর স্লোগান দেয় আর অন্তরে পাকিস্তানিদের স্লোগান জিন্দাবাদ জিন্দাবাদ করে ঘুরে তারা। মোশতাক এবং মীর জাফরের বংশধর তাদের কাজ-ই দলের খেয়ে দলের পড়ে, দলের ক্ষতি করা।

আমার ব্যক্তিগত মতামত থেকে একটা কথা বলতে পারি,এবং আমি সেটা মনে প্রাণে বিশ্বাস করি রাজনীতিতে যে সকল নেতা কর্মীরা, রাজনীতির শুরু থেকে আজ পর্যন্ত স্ব স্ব দলকে নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে এবং রাতের আঁধারে যারা দলকে ডুবিয়ে দেয়ার চেষ্টা করেছে তাদের পতন কিন্তু সেই রাজপথেই হয়েছে। আমি ইতিহাস দেখেছি,  দেখিছি মোশতাক-মীর জাফরদের মতো বেইমানদের সর্বশেষ পরিনতি কি এবং তাদের পতনটা ঠিক কেমন ভাবে হয়েছে।

সোনারগাঁয়ের তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের থেকে শুরু করে উচ্চপদস্থ যত নেতা কর্মী রাজনীতিতে সক্রিয় আছেন তাদের অবগতির জন্য বলছি, ষড়যন্ত্রের রাজনীতি আর নয়। আর যে সমস্ত নেতা কর্মীরা দলের ক্ষতিসাধন করার চেষ্টা করবেন তারা অতি দ্রুতই দল থেকে অব্যহতি নিন। নয় এর পরিনতি খুব ভয়াবহ হবে। শহীদ সোহরাওয়ার্দীর, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর, এ কে এম ফজলুল হকের এবং জাতির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দলে কোন মীর জাফর, মোশতাক দের যায়গা হবেনা ইনশাআল্লাহ।

যারা বঙ্গবন্ধুর আওয়ামীলীগ মনে প্রাণে ভালবাসে তারা কখোনই দলের আদেশ এর বাহিরে যায়না তারা দলের কমান্ড মেনে চলে।
এখনই সময় এসেছে মোশতাক এর বংশধর হাইব্রিড কাউয়া দের প্রতিহত করার। বলতে চাই, আমার তৃণমূল পর্যায় থেকে শুরু করে যে সকল নেতা কর্মী রয়েছেন তাদের সকলের প্রতি অনুরোধ রইলো আপনারা সব সময় প্রস্তুত থাকবেন, যার স্থান থেকে গ্রুপিং তৈরী করে কমিটি গঠন করতে হবে, এবং আপনাদের প্রধান কাজ থাকবে ষড়যন্ত্রকারী,  হাইব্রিড লীগ, ভাই লীগ, চাচা লীগ, মামা লীগ,  অমুক লীগ, তমুক লীগ দেরকে খুঁজে বের করা, আর দ্বিতীয় কাজ হলো প্রতিটি ইউনিট থেকে শুরু করে মাঠ পর্যায় পর্যন্ত প্রতিটি স্থানে সবাই লক্ষ্য রাখবেন প্রকৃত আওয়ামী পরিবারের সন্তান কে এবং দলের প্রতি তাদের ভুমিকা কেমন,আওয়ামীলীগের প্রতি তাদের চিন্তাধারা নমনীয় কিনা,সে সব কর্মীকে নিয়েই গোছাবো আমার আগামীর রাজনীতির পথচলা।

 

উপরে