NarayanganjToday

শিরোনাম

টিপু‌কে যে নি‌র্দেশনা দি‌লেন তা‌রেক রহমান


টিপু‌কে যে নি‌র্দেশনা দি‌লেন তা‌রেক রহমান

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটি থেকে পদত্যাগ করা ১৪ নেতাকে আর কমিটিতে নেওয়া হবে বলে জানালেন মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাড. আবু আল ইউসুফ খান টিপু। ২৬ অক্টোবর সন্ধ্যায় নিজের ফেসবুক একাউন্টে এক স্ট্যাটাসে দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান তাকে এ নির্দেশনা দেন বলে জানান তিনি।

সদস্য সচিব টিপুর স্ট্যাটাসটি ‘নারায়ণগঞ্জ টুডে’ পাঠকের জন্য তুলে ধরা হলো:

আলহামদুলিল্লাহ। বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আমার রাজনৈতিক অভিভাবক তারেক রহমান না.গঞ্জ মহানগর বিএনপি'র আহবায়ক কমিটি থেকে পদত্যাগকারী ১৪জনের ব্যাপারে সিদ্বান্তে অনড়। দলের হাইকমান্ডের সিদ্বান্ত অমান্যকারীদের কমিটিতে আর নেওয়া হবে না। আহবায়ক কমিটির বাকী সবাইকে নিয়ে দলের কাজ করে এগিয়ে যাওয়ার জন্য নির্দেশ করেন। মাননীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে কথা বললে তিনি আমাকে আজ এই কঠোর নির্দেশ প্রদান করেন।

এদিকে ইতিমধ্যে স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। অনেকেই ওই স্ট্যাটাসের কমেন্টে ‘ছুম্মা আমিন’ বলেও মন্তব্য করেন।

জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অ্যাড. সাখাওয়াত হোসেন খানকে আহবায়ক ও অ্যাড. আবু আল ইউসুফ খান টিপুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্যের কমিটি ঘোষনা করা হয়। এর একদিন পর এ কমিটির ১৪ জন নেতা পদত্যাগ করেন।

পরবর্তীতে ২৪ সেপ্টেম্বর মহানগর বিএনপির প্রথম কার্যকরী সভা অনুষ্ঠিত হয়। সে সভায়  নাটেরগুরু ৩ জনের বিরুদ্ধে কেন্দ্রে অভিযোগ জানানো হবে বলে জানানো হয় এবং বাকি ১১ জনকে মূলধারায় ফিরে আসার আহŸান জানানোও হয়। আহŸান জানানোর পর ওই ১১ জন কর্নপাত না করলে পরবর্তী সভা ১৮ অক্টোবর নাটের গুরু তিনজন ছাড়া বাকি ১১ জনকে আবারও সময় দেওয়া হয়।

উপরে