NarayanganjToday

শিরোনাম

শীতার্তদের পাশে মহানগর বিএনপি


শীতার্তদের পাশে মহানগর বিএনপি

জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে বন্দরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১২ টায় নবীগঞ্জের উইলসন রোড এলাকায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে ৫০০ অসহায় নারী ও পুরুষের হাতে এই কম্বল তুলে দেওয়া হয়। এতে আর্থিক সহায়তা করেন মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি এবং বন্দর উপজেলার সাবেক জিয়াউর চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।


কম্বল হাতে পেয়ে সত্তোরোর্ধ এক বৃদ্ধা বলেন, “ঘড়ের পুরান কম্বলটা দিয়া শীত মানতাছিলনা। নতুন একটা কম্বলের লেগা অনেক কষ্ট হইতাছিল। ঠান্ডায় হাত-পাও বরফ হইয়া থাকত। তাই আইজ লাইনে দাঁড়াইয়া চেয়ারম্যান সাবের কাছ থেকা কম্বল নিলাম। এটা আমার অনেক উপকারে আইব”।


কম্বল বিতরণ অনুষ্ঠানের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে আতাউর রহমান মুকুল বলেন, “তারেক রহমান বলেছেন আমার পিতার জন্মদিনে আপনাদের কারো কেক কাটার দরকার নেই। আপনারা শীতার্ত মানুষের পাশে দাঁড়ান। তাই তার কথার উপর ভিত্তি করে আজকে আমরা শীতবস্ত্র বিতরণ   অনুষ্ঠানের আয়োজন করেছি। আমার দলের যেসব নেতাকর্মীরা এই অনুষ্ঠান সফল করতে এখানে এসেছে, তাদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। আমি সকলকে আগামী দিনের আন্দোলন সংগ্রামগুলোতে অংশগ্রহন করার আহবান করছি”।


মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, “আমরা জনগণকে নিয়ে রাজনীতি করতে চাই। রাজনীতি করতে চাই দুস্থদের এবং শ্রমজীবী মানুষদের নিয়ে। এখন বাংলাদেশের মানুষ খুব অসহায় অবস্থায় আছে। আজকে বাজারে তেলের দাম, মরিচের দাম, চাউলের দাম, আটার দাম কতো আপনারা ভালো করে জানেন। মহান আল্লাহ তালার নেয়ামত বাংলাদেশের মাটিতে যে, গ্যাস পাওয়া যায়। আমরা জানি যে দেশে গ্যাস পাওয়া যায়, তেল পাওয়া যায়, সে দেশের মানুষ অসহায় মানুষ না। তারা বিনামূল্যে গ্যাস পেয়ে থাকেন। অথচ বাংলাদেশে আজকে আমরা টাকা দেই। তারপরও গ্যাস পাইনা। এই শীতবস্ত্র অনুষ্ঠানে আমি দাবি রাখছি, গ্যাসের দাম কমাতে হবে। বিদ্যুতের দাম কমাতে হবে”।


এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি এড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী নুরুদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা, বিএনপি নেতা ও নাসিক কাউন্সিলর সুলতাম আহম্মেদ, বিএনপি নেতা ও নাসিকের সাবেক কাউন্সিলর হান্নান সরকার, ১৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শফিউদ্দিন সোহেল, স্বেচ্ছাসেবক দল নেতা মোস্তাকুর রহমান মোস্তাক ও জান্নাতুল রাজীব প্রমুখ।

উপরে