NarayanganjToday

শিরোনাম

রাজনীতিতে প্র্রত্যাবর্তন কাউন্সিলর সাদরিলের


রাজনীতিতে প্র্রত্যাবর্তন কাউন্সিলর সাদরিলের

সদ্য ঘোষিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীনস্থ সিদ্বিরগঞ্জ থানা বিএনপির ৫১ সদস্যের আহবায়ক কমিটিতে সদস্য হয়েছেন সদা হাস্যোজ্জ্বল, সৎ, বিনয়ী ও ক্লিন ইমেজধারী হিসেবে পরিচিত বিএনপি নেতা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল।

তিনি বিএনপির নির্বাহী কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিনের ছেলে। রোববার (৫ ফেব্রুয়ারী) জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেন। কমিটির তালিকার ৩৪ নাম্বারে সদস্য হিসেবে গোলাম মোহাম্মদ সাদরিলের নাম রয়েছে।

গোলাম মোহাম্মদ সাদরিল বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দল নারায়ণগঞ্জ মহানগরের সাবেক আহবায়ক ছিলেন। রাজনীতিতে তার সক্রিয় ভূমিকা ছিলো দেখার মতো। বিভিন্ন সময় তাকে শিকার হতে হয়েছে হামলা মামলার। খেয়েছেন ১৫টির বেশি মিথ্যা ও বানোয়াট মামলা।

এদিকে, বিএনপির ক্লিন ইমেজধারী এই নেতাকে সিদ্বিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক কমিটিতে সদস্য নির্বাচিত করায় যুব সমাজ ও নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে। একজন ত্যাগী ও পরিক্ষীত নেতা হিসেবে দল তাকে মূল্যায়ন করেছেন বলে মনে করেন নেতাকর্মীরা।

দলে জায়গা পেয়ে গোলাম মোহাম্মদ সাদরিল গনমাধ্যমকে বলেন, আমার মতো একজন ক্ষুদ্র কর্মীকে থানা বিএনপির আহবায়ক কমিটিতে সদস্য পদে নির্বাচিত করায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক জিয়ার প্রতি ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশনেত্রীর সুস্থ্যতা কামনা করছি এবং দেশনেত্রীর মুক্তির আন্দোলন ও গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে আমি দলের কর্মসূচি পালনে অগ্রনী ভূমিকা ও দৃঢ়প্রতিজ্ঞ থাকবো ইনশাআল্লাহ।

প্রতিহিংসামুক্ত রাজনীতি করার আহবান জানিয়ে তিনি বলেন, হিংসা আর প্রতিহিংসা আমাদের রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। কেউ কাউকে সহ্য করতে পারে না। কিন্তু কেন এত হিংসা? রাজনীতিতে প্রতিহিংসার কোনো স্থান নেই। রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা থাকবে, প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা থাকতে পারে না। আমরা মনে হয় না কেউ প্রতিহিংসার রাজনীতি করে এগিয়ে যেতে পারে। তাই দলের এই ক্লান্তিলগ্নে রাজনীতি প্রতিহিংসা মুক্ত করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

উপরে