NarayanganjToday

শিরোনাম

‘যেকোন চ্যালেঞ্জে পুলিশ প্রস্তুত’, নারায়ণগঞ্জে আইজিপি


‘যেকোন চ্যালেঞ্জে পুলিশ প্রস্তুত’, নারায়ণগঞ্জে আইজিপি

আগামী দিনে যেকোন চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশের প্রতিটি ইউনিট প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের প্রধান (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

তিনি বলেন, দেশে কেউ আইনশৃংখলা পরিস্থিতি অবনতির চেষ্টাসহ সাধারণ মানুষের উপর আক্রমন ও অগ্নিসংযোগে জড়িত হলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। রাজনৈতিক দল যে কোন শান্তিপূর্ণ কর্মসূচি করবে। তবে কেউ যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায় সাধারণ মানুষের মাঝে ভীতি সঞ্চার করে, মানুষের ওপর আক্রমণ বা কেউ যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায় আমরা ব্যবস্থা নেব।

আইনশৃঙ্খলা পরিস্থিতিতে নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা চেয়ে পুলিশের এই প্রধান আরও বলেন, আমরা বিশ্বাস করি নারায়ণগঞ্জবাসী অতীতে আমাদের আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় যেভাবে সহযোগীতা করেছে ভবিষ্যতেও সেভাবে সহযোগীতা করবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশ শতবর্ষের পুরানো প্রতিষ্ঠান। প্রতিদিন নিত্য নতুন চ্যালেঞ্জ আসে। সে চ্যালেঞ্জ মোকাবিলার দক্ষতা সামর্থ্য আমাদের রয়েছে। সেটা দিয়েই যেকোন চ্যালেঞ্জ আমরা মোকাবিলা করি।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবির পরিচালক তানভীর আহমেদ টিটু প্রমুখ৷

উপরে