NarayanganjToday

শিরোনাম

বঙ্গবন্ধুর জন্মদিন শেষে ফেরার পথে চেয়ারম্যানের গাড়ি ভাংচুর


বঙ্গবন্ধুর জন্মদিন শেষে ফেরার পথে চেয়ারম্যানের গাড়ি ভাংচুর

বঙ্গবন্ধুর জন্মদিন পালন শেষে বাড়ি ফেরার পথে এলোপাতাড়ি করে রাখা অটোরিক্সা চালকদের সাবধান করায় চালকরা ক্ষিপ্ত হয়ে প্রাইভেট কারে হামলা ও ভাঙচুর করেছে।এসময় ব্যবসায়ীরা এগিয়ে আসায় প্রাণে বাঁচেন চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন।

হামলার ঘটনায় স্থানীয়রা ধাওয়া করে আবু সাঈদ (২৮) নামক এক হামলাকারীকে আটক করতে সক্ষম হয়। ঘটনাটি ঘটেছে ১৭ মার্চ বিকেল ৫ টায় ফতুল্লা বাজার এলাকায়।

চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন জানান, তিনি সহ ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার মাঈনুদ্দিনকে নিয়ে প্রাইভেট কারে করে ইউনিয়ন পরিষদ থেকে ফতুল্লা চৌধুরী বাড়ীস্থ নিজ বাসায় ফিরছিলেন। পোস্ট অফিস মোড়ে বেশ কয়েকটি অটোরিক্সা এলোপাতাড়ি ভাবে দাড় করিয়ে রেখে রাস্তা আটকে রেখেছিলো। এতে জ্যামের সৃষ্টি হয়।

এসময় গাড়ী থেকে নেমে ইউপি সদস্য মাঈনুদ্দিন অটোরিক্সা চালকদের সাথে ধমকের সুরে কথা বলে এবং বকা ঝকা দেয়।সেখান থেকে তারা ফতুল্লা বাজারের সামনে সোশ্যাল ব্যাংকের সামনে আসা মাত্র পেছন থেকে অটোরিক্সা চালকরা হামলা চালিয়ে গাড়ী ভাংচুর করে তাকে হত্যার চেস্টা চালায়। এসময় ফতুল্লা বাজারের ব্যবসায়ীরা এগিয়ে এলে হামলাকারীরা দৌড়ে ডিআইটি মাঠের ভিতর দিয়ে পালিয়ে যায়। এ সময় আবু সাঈদ নামক এক হামলাকারীকে আটক করা হয়।

তিনি আরও জানান, আমার উপর হামলায় ও হত্যা চেষ্টায় থানায় অভিযোগ দায়ের করেছি।

উপরে