NarayanganjToday

শিরোনাম

কুতুবপুরে নাগিনা জোহা স্মরণে ফুটবল টুর্ণামেন্ট


কুতুবপুরে নাগিনা জোহা স্মরণে ফুটবল টুর্ণামেন্ট

রুমেল স্পোর্টিং ক্লাব দলে ১১ জন বিদেশী খেলোয়াড় ও ফ্রেন্ডস ডট কম দলে বাংলাদেশে জাতীয় দলের অনেক খেলোয়াড়ের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ভাষাসৈনিক নাগিনা জোহা স্মরণে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ।

শনিবার (১৮ সেপ্টম্বর) বিকেলে কুতুবপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন গ্রীন সিটি বালুর মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

আনন্দময় খেলায় শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে দেশের জাতীয় ও বিদেশী খেলোয়াড়'রা।

ফাইনাল খেলায় কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরু'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি 
বাবু চন্দন শীল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক শাহ নিজাম, উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক এইচ এম ইসহাক, কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মোস্তফা হোসেন চৌধুরী, শ্রমবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জসিমউদদীন, থানা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মো. জাহাঙ্গীর আলম, আলাউদ্দিন হাওলাদার প্রমূখ। 

আনন্দময় এ ম্যাচে রুমেল স্পোর্টিং ক্লাব বনাম ফ্রেন্ডস ডট কম এর মধ্যে খেলাটি ৩-৩ গোলে ড্র হলে খেলা গড়ায় টাইব্রেকারে। কিন্তু আলোর স্বল্পতার কারণে খেলাটি ফলাফল শূন্য থেকে যায় ।

উপরে