NarayanganjToday

শিরোনাম

মহান বিজয় দিবসে সন্ধি’র ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ


মহান বিজয় দিবসে সন্ধি’র ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

মহান বিজয় দিবস উপলক্ষে সন্ধি সামাজিক সংগঠন উদ্যোগে সপ্তাহ্ ব্যাপি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এসব ক্রীড়া প্রতিযোগীতার মধ্যে চিত্রাংকন প্রতিযোগীতা, মোরগ লড়াই (শিশু-বয়স্ক), চকলেট দৌড়, দৌড়, হাড়ি ভাঙ্গা, মিউজিক চেয়ার প্রতিযোগীতা ছিলো অন্যতম। দেওভোগে সংগঠনটির এসকল আয়োজনের জন্য প্রায় সপ্তাহ জুড়েই চলছিলো বিজয় দিবসের আমেজ।

রবিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসের দিন উৎসব মুখোর পরিবেশে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে সেই ক্রীড়া প্রতিযোগীতার সমাপ্তি ঘটে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশরেন প্যানেল মেয়র বিভা হাসান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিভিন্ন সমাজ উন্নয়ন কর্মকান্ড করে দিন দিন অত্যান্ত প্রশংসনীয় হয়ে ওঠছে সন্ধি সামাজিক সংগঠন। আমি ফেইসবুকে দেখেছি, এ সংগঠনটির সমাজ পরিবর্তনে ও পরিচ্ছন্ন সমাজ গড়ে তুলতে কি পরিশ্রম করছেন তারা, সত্যিই আমি মুগ্ধ হয়েছি, আমার ভালো লেগেছে। যেন ঝড়ের গতিতে ছুটে চলেছে এ সংগঠনটির সুনাম। এমন একটি সংগঠনে আমি আগে আসতে না পারায় খারাপ লাগছে। এ সংগঠনে অতিথি হয়ে আসতে পারায় নিজেকে ধন্য মনে করছি। আমি কথা দিচ্ছি, যদি এ সংগঠনের কোন সহযোগীতা লাগে আমি নিজ অর্থায়নে হলেও করবো।

আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দরা। পরে মহান মুক্তিযুদ্ধের শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় এবং মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুস সাত্তার, আলহাজ¦ আহম্মদ আলী বেপারী, আলহাজ¦ জিয়াউদ্দিন, আলহাজ¦ আফসার উদ্দিন আফসু, খান আব্দুল কাদির মাহবুব বাবু, মো: সাদিকুর রহমান, মো: দুলাল মল্লিক, আলহাজ¦ কবির হোসেন, মো: আবু তাহের শামীম, অ্যাড. মো: মোফাজ্জল হোসেন নান্নু সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সন্ধি সামাজিক সংগঠনের সভাপতি মো: নূর উদ্দিন সাগরের সভাপতিত্বে ও সাংস্কৃতি সম্পাদক মো: রোহানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাংগঠনটির সহ সভাপতি মো: সালাউদ্দিন, ইকবাল বেপারী, সাধারন সম্পাদক মো: মাসুদুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক রিয়াদ মাওলা, সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম শিমুল, সহ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, ক্রীড়া সম্পাদক অভি চৌধুরী, কোষাধক্ষ্য মোমিনুল ইসলাম, কার্যকরি সদস্য ফরিদ হাওলাদার, সুমন রায়, পলাশ প্রমূখ।

১৬ ডিসেম্বর, ২০১৮/এমবি/এইচ

উপরে